শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
১৬, লালমনিরহাট-০১ (পাটগ্রাম, হাতীবান্ধা) আসনে আ’লীগ-জাপা’র লড়াই!

১৬, লালমনিরহাট-০১ (পাটগ্রাম, হাতীবান্ধা) আসনে আ’লীগ-জাপা’র লড়াই!

মনোনয়নপত্র দাখিল ও যাচাই-বাছাই শেষে ১৬, লালমনিরহাট-০১ (পাটগ্রাম, হাতীবান্ধা) আসনে দেখা দিয়েছে রাজনৈতিক দলের নির্বাচনী আমেজ। এ আসন থেকে লড়ছে বাংলাদেশ আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, জাকের পার্টি। যদিও প্রার্থীদের প্রতীক বরাদ্দ হয়নি। তবে সবাই প্রতীক পাওয়ার পর কোমর বেঁধে নির্বাচনী প্রচারণায় নামবেন।

 

তবে বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থীর মধ্যে লড়াই হবে মর্মে জানা গেছে।

 

জানা যায়, এই পাটগ্রাম, হাতীবান্ধা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পান বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সভাপতি মোঃ মোতাহার হোসেন। কিন্তু জাতীয় পার্টি থেকে মনোনয়ন বাগিয়ে আনেন মোঃ হাবিবুল হক বসুনিয়া। অন্যদিকে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের প্রার্থী হাবিব মোঃ ফারুক, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী মোঃ আজম আজহার হোসেন, জাকের পার্টির প্রার্থী মোঃ মানিকুর রহমান মনোনয়ন জমা দেন।

 

এদিকে প্রতীক নেওয়ার পরপরই তারা সবাই নিজস্ব প্রতীক নিয়ে প্রচারণায় নেমে পড়বেন বলে জানা গেছে।

 

প্রসঙ্গত, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও ভোটা-সমর্থকদের সঙ্গে কথা বলে বাংলাদেশ আওয়ামী লীগ-জাতীয় পার্টির প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone